আর্লি-স্টার ডেস্ক:
বাংলাদেশের জাতীয় সংসদের লক্ষ্মীপুর-২ আসনের এমপি কাজী সহিদ ইসলাম পাপুল এর স্ত্রী এমপি সেলিনা ইসলাম এবং তার মেয়ে ওয়াইফা ইসলাম এর সম্পদের হিসাব চেয়ে নোটিশ দিয়েছে দুদক (দুর্নীতি দমন কমিশন)।গতকাল মঙ্গলবার দুদকের প্রধান কার্যালয় থেকে পরিচালক আকতার হোসেন আজাদ এর স্বাক্ষরকৃত পৃথক নোটিশ তাদের দুজনের কাছে পাঠানো হয়েছে।

উক্ত নোটিশে এমপি সেলিনা ইসলাম ও তার মেয়ে ওয়াইফা ইসলাম এর নিজের এবং তাদের ওপর নির্ভরশীল ব্যক্তিবর্গের স্বনামে/বেনামে অর্জিত যাবতীয় স্থাবর/অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস এবং তা অর্জনের বিস্তারিত বিবরণী দিতে হবে।তার জন‍্য নির্দিষ্ট সময় বেধে দেওয়া হয়েছে ২১ কার্যদিবস। নির্ধারিত সময়ের মধ্যে সম্পদ বিবরণী দাখিল করতে ব্যর্থ হলে কিংবা মিথ্যা বিবরণী দাখিল করলে দুদক আইনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিনো হয়েছে।

দুদকের তথ‍্য অনুযায়ী, ২ কোটি ৩১ লাখ টাকার অবৈধ সম্পদ ও ১৪৮ কোটি টাকার লন্ডারিংয়ের অভিযোগে গত ১১ নভেম্বর কাজী সহিদ ইসলাম পাপুল এমপি সেলিনা ইসলাম, তার বোন জেসমিন প্রধান, স্বামী সহিদ ইসলাম পাপুল এবং মেয়ে ওয়াইফা ইসলাম এর বিরুদ্ধে দুদক একটি মামলা দায়ের করে।

সূত্র: ইত্তেফাক

Spread the love

Leave a Reply

Your email address will not be published.