নিজস্ব প্রতিনিধি, ইতালি:
নিজের ধর্ম এবং সংস্কৃতিকে ধরে রেখে বাংলাদেশী তরুনী সুমাইয়ারা ঘর বাঁধেন ইতালিয়ান পুলিশ কর্মকর্তা দোমিনিকো তাম্বুরিনি’র সাথে৷ ইতালিতে পড়াশুনা করতে আসা সুমাইয়ারার পরিচয় হয় দমেনিকোর সাথে

গত ১৪ সেপ্টেম্বর দক্ষিণ ইতালির কাম্পানিয়া বিভাগের সালের্নো প্রভিন্সের মাইওরি পৌর এলাকায় সুমাইয়ারা ও দোমেনিকোর বিয়ের অনুষ্ঠান সংগঠিত হয়। বিয়ের অনুষ্ঠানে বর ইউনিফর্ম পরেন আর কনে পরেন লাল রঙের শাড়ি। ইতালিতে এই প্রথম কোনো পুলিশ কর্মকর্তার সাথে বাঙালি মেয়ের বিয়ে হলো।

ইতালিয়ান নাগরিক বর দোমেনিকো তামবুররিনো ইতালীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনস্ত প্যারামিলিটারি পুলিশ ফোর্স ‘ক্যারাবিনিয়ারি’র মার্শাল হিসেবে কর্মরত আছেন উত্তর-পশ্চিম ইতালির পিয়েমন্তে বিভাগের তুরিন প্রভিন্সে।

সুমাইয়ারার বক্তব্য,
খ্রিষ্টান ছেলের সাথে বাঙালি মেয়ের বিয়ে হয়েছে বলে বিভিন্ন সংবাদ মিডিয়ায় প্রকাশ হয়েছে যা আদৌ সত্যি নয়। কারণ সুমাইয়ারার বর তার সাথে বিয়ের অনেক আগেই স্বেচ্ছায় মুসলিম ধর্ম গ্রহণ করেছিলেন। তিনি আরও বলেন, ইতালিতে বিয়ের অনুষ্ঠান হওয়ার আগেই বাংলাদেশ একটি ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমে তাদের বিয়ে হয়েছিলো এবং ইতালিতে রেজিস্ট্রেশন করার এর জন্য পুনরায় বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.