আব্দুল্লাহ আল জাহিদ, কাপাসিয়া প্রতিনিধি:
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ শ্রেষ্ঠ সহকারী শিক্ষক( পুরুষ )এস এম শফিকুল আলম শামীম নির্বাচিত হওয়া কাপাসিয়ায় উপজেলা ইকুরিয়া ক্লাস্টারের সকল শিক্ষকবৃন্দদের আয়োজনে তাকে সংবর্ধনা দেয়া হয়েছে। তিনি কাপাসিয়া উপজেলা নলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন। আজ শনিবার ২১ শে নভেম্বর কাপাসিয়া উপজেলা কড়িহাতা ইউনিয়নের রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা দেয়া হয় ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার এসএম ফাতেমা ও সঞ্চালনা করেন রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতিকুল ইসলাম সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মোফাজ্জল হোসেন ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আজিজুল হক খান মামুন, কড়িহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মাহবুবুল আলম মোড়ল, উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার সানজিদা আমিন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সোহরাব রুস্তম ,কড়িহাতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঈদগাঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল ইসলাম মোল্লা মতিন, , রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রামপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি নজরুল ইসলাম আমান,রামপুর সরকারি প্রাথমিকর বিদ্যালয়ের প্রধান শিক্ষক জান্নাতুল ফেরদৌস, রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা শেখ, ও বিশিষ্ট ঠিকাদর মমিরুল ইসলাম।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.