মো: ফারুক মোল্লা, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে পূর্ব শত্রুতার জের প্রতিপক্ষের হামলায় সুমন খান (২৭) নামে এক যবক খুন হয়েছেন। নিহত সুমন খান ঢাকপাড় গ্রামের আলী আহম্মেদ খানের ছেলে ও ফরিদপুর পলিটেকনিক কলেজের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এর সমাপনী বছরের ছাত্র ছিলেন।

আজ রবিবার দুপুরে গোবিন্দপুর ইউনিয়নের ঢাকপাড় গ্রামে প্রতিপক্ষের হামলায় আলী খানের ছেলে সুমন খান মারাত্মক আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মুকসুদপুর হাসপাতালে নেন। পরে রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে কর্ত্যবরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ফরিদপুর মেডিকেলে নিলে সেখানে তার মৃত্যু হয়। এই ঘটনায় উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আলী খান গ্রুপের লোকজন বিল্লাল খান গ্রপের রুহুল শেখকে মারধর করেন। এই ঘটনার জের ধরে শুক্রবার দুপুরে বিল্লাল খান গ্রুপের লোকজন অতর্কিত হামলা করলে এতে সুমন খান আহত হন।


মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনায় সুমন খান নিহত হয়েছে। এই ঘটনায় ২টি বাড়ি ভাংচুর হয়েছে। পরে মুকসুদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। প্রতিপক্ষ এলাকায় না থাকায় এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। লাশ ফরিদপুর মেডিকেল থেকে আনার পরে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ, বাংলাদেশ। বা.স ৫:১০। পি.কে.সি

Spread the love

Leave a Reply

Your email address will not be published.