মুসা আকন্দ, নাটোর প্রতিনিধি।।
নাটোরের সিংড়া চামারী ইউনিয়নের সোনার মোড় হতে এক বিকাশ কর্মীকে মারপিট করে ২ লাখ টাকা ছিনতাই করে অপরাধী পালিয়ে যাচ্ছিলো। যাওয়ার সময় হাজির মোড় নামক স্থানে ছিনতাইকারীদের মোটরসাইকেলের সাথে একটি অটো ভ্যানের সংঘর্ষ হলে জয়গন বেগম (৬৫) নামে এক মহিলার দুটি পা ভেঙে যায়।

পরে স্থানীয়রা জয়গন বেগমকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে তাঁর মৃত্যু ঘটে। জয়গন ঐ ইউনিয়নের মহিষমারি গ্রামের মৃত ওয়ারেসের স্ত্রী। এদিকে ছিনতাইকারী মহিষমাড়ী গ্রামের আব্দুর রশিদের পুত্র রানা (২৫) কে আটক করেছেন এলাকাবাসী।

জানা যায়, রবিবার দুপুর দুটার দিকে ছোট কালিকাপুর গ্রামের মৃত লোকমানের পুত্র মুকুল (৩৭) ও তাঁর সহযোগীর নেতৃত্বে এক বিকাশ কর্মীর ২ লাখ টাকা, ২টি মোবাইল ফোন নিয়ে পালানোর সময় অটোভ্যানে ধাক্কা লেগে এ দূঘর্টনা ঘটে। এসময় মুকুল ও তাঁর সহযোগী পালিয়ে গেলে ও রানাকে আটক করে স্থানীয়রা।

চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন, বিষয়টি খুবই দুংখজনক, এ ধরনের ছিনতাই ঘটনায় সবার সচেতন থাকা প্রয়োজন। এমন অন্যায় বরদাশ্ত করা হবে না। আসামীদের আইনের আওতায় আনতে সকল সহযোগিতা করা হবে বলেও জানান তিনি। সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং আটককৃত রানাকে গ্রেপ্তার করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.