শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে ইভিএম ইঞ্জিনিয়ারিংয়ের মাধ্যমে ধানের শীষকে পরাজিত করা হয়েছে বলে অভিযোগ করেছেন মেয়র প্রার্থী এড. কাজী খান।

গত ১৭ জানুয়ারী বিকেলে শ্রীপুর পৌরশহরের বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। তিনি আরও অভিযোগ করে বলেন, ২৬টি কেন্দ্রের মধ্যে ধানের শীষের প্রার্থীর প্রায় বেশিরভাগ কেন্দ্র থেকে এজেন্ট, পোলিং এজেন্টকে মারধর করে বের করে দেয়া হয়েছে। ইভিএম মেশিন দিয়ে নির্বাচনে ভোট গ্রহন করা হলেও ইভিএম শুধুমাত্র আওয়ামীলীগের জন্যই করা হয়েছে। মাঠে সুষ্ঠু নির্বাচন দেখানো হলেও ভোট গ্রহন শেষে তাদের মেমোরিকার্ড পাল্টিয়ে তাদের নির্ধারিত মেমোরিকার্ড স্থাপন করে ফলাফল ঘোষনা করেছে। তিনি এই নির্বাচনকে প্রত্যাখ্যান করে পুনরায় নির্বাচনের দাবী করেন এবং জাতির সাথে প্রতারনামূলক এই ইভিএম পদ্ধতি বাতিল করে ব্যালটের মাধ্যমে নির্বাচনে ভোট গ্রহনের দাবী জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল মোতালেব, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব হুমায়ুন কবির সরকার, পৌর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. নাহিন আহমেদ মোমতাজী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.