বাংলাদেশের হবিগঞ্জ -নবীগঞ্জ আঞ্চলিক সড়কের আক্রমপুর এলাকায় একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে উঠে পড়ে। ফলে ঘুমন্ত অবস্থায় আহত হয়েছেন ২ জন। আজ বুধবার (২০জানুয়ারি), ভোর ৬:৩০ মিনিটে এ দূর্ঘটনা ঘটে।

বাংলাদেশ II ইকবাল হোসেন তালুকদার, নিজস্ব প্রতিনিধি:

আহতরা হলেন- আক্রমপুর এলাকায় বসবাসরত নিশু মালাকারের স্ত্রী উজ্জলা মালাকার (৩৫) ও তাঁর মেয়ে প্রমি মালাকার (১৭)।

সরেজমিনে গেলে জানা যায়, বুধবার ভোরে নবীগঞ্জগামী একটি পণ্যবাহী ট্রাক আক্রমপুর এলাকার এ এল এম মাহবুব চৌধুরীর বসত ঘরে উঠানো। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। গাড়ির নাম্বার ঢাকা মেট্রো ট -১৮ ৫৬ ৮৭

এ ব‍্যাপারে জানতে চাইলে নিশু মালাকার বলেন, “এ এম এল মাহবুব চৌধুরীর বাড়িতে দীর্ঘ দিন যাবদ আমার পরিবারসহ বসবাস করছি। আজ আমি অন‍্য এক বাড়িতে গিয়েছিলাম। সকালে এই দূর্ঘটনার কথা জানতে পাই।

এসে দেখি, ঘরের প্রায় সব আসবাবপত্র ভাংচুর হয়ে গেছে এবং আমার স্ত্রী সন্তান আহত। আমি আমার ক্ষতি পূরণ চাই এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।”

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন এক দল পুলিশসহ নবীগঞ্জ থানার এস আই অমিতাভ। পরে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি আজিজুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ির উপর ট্রাক উঠিয়ে দিয়েছে। চালক আর হেলপার পালিয়ে গেলেও আমরা ট্রাক জব্দ করেছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.