হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ -ইনাতগঞ্জ আঞ্চলিক সড়কের লামলীপাড় পাড় নামক স্থানে পিকআপ (ভ্যান) ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে জামাল মিয়া (৩৮) নামে এক অটোরিকশা চালক ঘটনা স্থলেই নিহত হয়েছেন।আহত হয়েছেন অটোরিকশার ১ জন যাত্রী।

বাংলাদেশ Ii ইকবাল হোসেন তালুকদার, নবীগঞ্জ:

নিহত জামাল মিয়া নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের তপতীভাগ গ্রামের রছিম উদ্দিন রছু’র পুত্র। নিহত জামাল মিয়ার এক মেয়ে ও দুই ছেলে সন্তান রয়েছে। সোমবার (০৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার সময় জামাল মিয়া কাজীগঞ্জ বাজার থেকে অটোরিকশা নিয়ে ইনাতগঞ্জ বাজারে যাচ্ছিলেন।

এ সময় লামলীপাড় নামক স্থানে ইনাতগঞ্জ থেকে ছেড়ে আসা কলা বোঝাই একটি দ্রুতগামী পিকআপ ভ্যান অটোরিকশাকে চাপা দেয়। এ সময় জামাল মিয়া ছিটকে পড়ে পিকআপের নীচে চলে যায়। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।এ সময় অটোরিকশা যাত্রী ইনাতগঞ্জ ইউনিয়নের ইছবপুর গ্রামের মিঠু দেব আহত হন।

গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সামছুদ্দিন খাঁন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে পৌছে লাশের ছুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ইনাতগঞ্জ ফাড়ির ইনচার্জ সামছুদ্দিন খাঁন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.