আর্লি-স্টার ডেস্ক:
আমেরিকার নির্বাচন নিয়ে ডোনাল্ড ট্রাম্প এর ভোট ‘জালিয়াতির’ অভিযোগকে কেন্দ্র করে তার দলের মধ‍্যে চরম মতভেদ দেখা দিয়েছে।

দলের কিছু নেতা প্রেসিডেন্ট ট্রাম্পকে সমর্থন করলেও অনেকেই ট্রাম্পের ভিত্তিহীন জালিয়াতির অভিযোগ সমর্থন করছেন না বিধায় প্রেসিডেন্ট ট্রাম্পের দুই ছেলে দলের কিছু নেতাকে উদ্দেশ্য করে কঠোর ভাষায় আক্রমণ করেছেন। তাদের অভিযোগ,রিপাবলিকান নেতারা ট্রাম্পকে যথেষ্ট সমর্থন করেননি।

ট্রাম্পের ছোট ছেলে এরিক টুইটারে লিখেছেন, “রিপাবলিকানদের মেরুদণ্ড সোজা করে জালিয়াতির বিরুদ্ধে লড়াই করতে বলেন। আরও বলেন,”ভোটাররা তোমাদের কখনো ক্ষমা করবে না।”

অন‍্যদিকে, “রিপাবলিকানরা যুগের পর যুগ দুর্বল। এজন্যই বামপন্থীরা এসব করতে পারছে। তিনি টুইটারে লিখেছেন, ” ২০২৪ সালের জন্য যারা আশা করছেন, তাদের সবার দিক থেকে সম্পূর্ণ নিষ্ক্রিয়তা খুবই অবাক করার মতো। তাদের যদি কিছু করে দেখানোর ইচ্ছা থাকতো তাহলে এটি ছিল তাদের জন্য যথার্থ মঞ্চ।তারা মিডিয়ার ভয়ে এমন করছে”- বলেন ডন জুনিয়র।

ধারণা করা হচ্ছে, প্রেসিডেন্ট ট্রাম্পের বড় ছেলে ডন জুনিয়র-এর রাজনীতিতে আসার ইচ্ছে আছে। যাদের ২০২৪ সালের নির্বাচনে দলের মনোনয়ন চাওয়ার সম্ভাবনা আছে, তাদের প্রতি ক্ষোভ রয়েছে ডন জুনিয়র এর।

যারা ট্রাম্পের পক্ষে সোচ্চার তাদের নাম উল্লেখ করে প্রশংসা করেছেন তার দুই ছেলে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.