বাংলাদেশ ডেস্ক II কাজী আব্দুল্লাহ্ আল সুমন, নিজস্ব প্রতিনিধি:
আগামী ১৬ই জানুয়ারি শ্রীপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ‍্যে শ্রীপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে এক কর্মীসভার আয়োজন করা হয়। ২৬ ডিসেম্বর শনিবার গাজীপুর সদরের পুষ্পদাম রিসোর্টে শ্রীপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে
নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ‍্যে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

বক্তব্যে তিনি বলেন, প্রতিটি ওয়ার্ডের কেন্দ্রীয় কমিটির সদস্য ও আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে জানুয়ারি এক তারিখ থেকে ১৫তারিখ পর্যন্ত উন্নয়নের রুপকার জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা, গাজীপুর তিন আসনের সার্বিক উন্নয়েনর বার্তা, শ্রীপুর পৌরসভার উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে ও নৌকা মার্কার বিজয়ের লক্ষে মেয়র পদপ্রার্থী আনিসুর রহমানের পক্ষে ভোট চাইতে হবে।

মেয়র পদপ্রার্থী মেয়র আনিসুর রহমানের পক্ষে আরো ও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড.হারিছ উদ্দিন, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এড. শামসুল আলম প্রধান, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান বুলবুল, যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির হিমু। এসময় উপস্থিত ছিলেন,শ্রীপুর পৌরসভার সকল ওয়ার্ড, গ্রাম, মহল্লা কমিটির নেতৃবৃন্দসহ প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.