আমীর চারু বাবলু, বোয়ালমারী (ফরিদপুর):
ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের প্রক্রিয়া শুরু হয়েছে। ১৭ ডিসেম্বর বৃহস্পতিবার মনোনয়ন ফরম জমা দানের প্রথম দিনে ১০ জন সম্ভাব‍্য কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। সহকারী রিটার্নিং অফিসার এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা এ বি এম আজমল হোসেনের নিকট এ সব মনোনয়ন পত্র দাখিল করা হয় ।

বোয়ালমারী পৌর সভার ৯ টি সাধারণ ওয়ার্ডের মধ্য থেকে ৪ টি ওয়ার্ডের ৮ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত ৩ টি ওয়ার্ডের মধ্যে থেকে ২ জন মহিলা কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে ফরমগুলো জমা নেওয়ার কার্যক্রম শুরু হয়েছে।বিকাল ৪ টা পর্যন্ত পৌর সভার ১ নং ওয়ার্ড থেকে ১ টি, ৬ নং ওয়ার্ড থেকে ২ টি, ৭ নং ওয়ার্ড থেকে ২ টি, ৯ নং ওয়ার্ড থেকে ৩ টি, সংরক্ষিত ১ নং ওয়ার্ড থেকে ১ টি ও ২ নং ওয়ার্ড থেকে ১ টি মনোনয়ন ফরম জমা দেয়া হয়েছে।

উল্লেখিত সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী আচরণবিধি মেনে অনাড়ম্বর পরিবেশে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য বোয়ালমারী পৌর নির্বাচনকে সামনে রেখে গত ১০ ডিসেম্বর থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে। আজ ১৭ ডিসেম্বর বৃহস্পতিবার পর্যন্ত মেয়র পদে ৬ টি, সাধারণ কাউন্সিলর পদে ৩৬ টি ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ টি মনোনয়ন পত্র বিক্রি হয়েছে বলে বোয়ালমারী নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.