নিজস্ব প্রতিবেদক, নাটোর:
আজ শুক্রবার দুপুরে সিংড়া পৌর এলাকায় ভয়াবহ বন্যায় বিধ্বস্ত প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করেন পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র আদনান মাহমুদ।

নাটোরের সিংড়ায় আত্রাই নদীর পানির প্রবল স্রোতে সিংড়া পৌরসভার বিভিন্ন এলাকা ভয়াবহ ক্ষতিগ্রস্থ হয়েছে এবং বেশ কিছু রাস্তা ভাঙনে বিলীন হয়ে গেছে। নদীর পানি কমলেও ভাঙনের তীব্রতা বেড়েছে, আতংকে মানুষ মালামাল অন্যত্র সরে নিচ্ছে। পানি বন্দী মানুষেরা প্রচন্ড দুর্ভোগের মাঝে রয়েছেন। অনেকেই আবার বাড়িতে মাঁচা তৈরি করে অবস্থান করছে।

ভয়াবহ এই বন্যাদুর্গত প্রায় দুইশত পরিবারের মাঝে শুকনো খাদ্য সামগ্রী প্রদান ও স্বাস্থ্য সচেতনতা করেন পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র আদনান মাহমুদ। এসময় বন্যায় সিংড়া পৌরসভার সবচেয়ে বিধ্বস্ত এলাকা শোলাকুড়া সালাম সরকারের মিল, হাঁসপুকুরিয়া সঃপ্রাঃ বিদ্যালয়, দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ, কতুয়াবাড়ি সঃপ্রাঃ বিদ্যালয়, মহেষচন্দ্রপুর সঃ প্রাঃ বিদ্যালয় এবং আনোয়ার পাইলট স্কুলে আশ্রয় কেন্দ্রের প্রতিটি পরিবারের মাঝে শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং তাদের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন পরামর্শ দেওয়া হয়।

পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আদনান মাহমুদ বলেন, ভয়াবহ এই বন্যায় ক্ষতিগ্রস্থ সিংড়া পৌর এলাকার প্রতিটি মানুষের পাশে আমি রয়েছি। যেকোনো প্রয়োজনে যে কেউ বিনা দ্বিধায় আমাকে সমস্যার কথা বলতে পারেন। আমার সামর্থ্য অনুযায়ী এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ হতে সকলকে সাহায্য-সহযোগিতা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক আক্কাস আলী, পৌর আওয়ামী লীগের সদস্য সালাম সরকার, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম শাহরিয়ার শাকিল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহনুর রহমান সোহান, মেহেদী হাসান প্রমুখ।

উল্লেখ্য, মেয়রপ্রার্থী আদনান মাহমুদ বন্যা পরিস্থিতিতে বন্যাদুর্গত বিভিন্ন এলাকায় চলাচলের সুবিধার জন্য নৌকা উপহার, করোনা প্রার্দুভাবের সময়ে কর্মহীন পরিবারের মাঝে রাতের আঁধারে ত্রাণ সহায়তা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা, স্বেচ্ছায় রক্তদান, বৃক্ষরোপণ, বৃক্ষ বিতরন সহ বিভিন্ন ব্যতিক্রমী কার্যক্রমের ফলে ব্যাপক আলোচিত হয়েছেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.