বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে একটি ব্যাতিক্রমধর্মী সুন্দর আয়োজনের মধ্য দিয়ে অনলাইনে ভিডিও শুভেচ্ছা বার্তার মাধ্যমে সুইডেন-এ বসবাসরত বাংলাদেশী ইউটিউবারদের সংগঠন “বাংলাদেশী ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর ইন সুইডেন” এবারের স্বাধীনতা দিবস উদযাপন করেছে।

ইউরোপ II মোস্তাফিজুর রহমান, বিশেষ প্রতিনিধি:

বিশ্বব্যাপী মহামারী কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারণে সুইডেন এ বসবাসকারী বাংলাদেশী ইউটিউবারদের উক্ত সংগঠনের সদস্যরা যার যার ঘরে বসেই ভিডিও তৈরি করার মাধ্যমে এবং সবার ভিডিও একত্রে সংযুক্ত করে ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়ে অভিনব উপায়ে এই ব্যাতিক্রমধর্মী সুন্দর আয়োজনের মাধ্যমে ২৬ শে মার্চ বাংলাদেশের মহান স্বাধীনতা অর্জনের পঞ্চাশ বছর পালন করেছে।

“আমরা তোমাদের ভুলবো না” স্লোগানে উদ্বুদ্ধ হওয়ার মাধ্যমে বিদেশের মাটিতে বাংলাদেশী ইউটিউবার’রা একত্রিত হয়ে সকলে মিলে সুন্দর এই আয়োজনের মাধ্যমে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করেছেন।

ইউরোপের মাটিতে বাংলাদেশের সংস্কৃতি’কে তুলে ধরা এবং মাতৃভূমি থেকে হাজার মাইলের দূরত্বে বাস করেও মনের ভিতর দেশের জন্য মমতা ও ভালোবাসা লালন করার প্রত্যয় ব্যাক্ত করেছেন সংগঠনের একজন সদস্য নাবিয়া হোসেন দিশা।

Disha’s Daily Clouds ইউটিউব চ্যানেলের স্বত্বাধিকারী নাবিয়া হোসেন দিশা বাংলাদেশের স্বাধীনতা ও দেশের প্রতি তার ভালোবাসার কথা সংগঠনের অন্যান্য সদস্যসের সাথে সম্মিলিত ভিডিও বার্তায় তুলে ধরেছেন।

তিনি বলেন, সুইডেনে বসবাসরত বাংলাদেশী ইউটিউবার দের সংগঠন “বাংলাদেশী ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর ইন সুইডেন” সব সময় বিদেশের মাটিতে দেশের কৃষ্টি ও ইতিহাস তুলে ধরা এবং সুদূর ইউরোপে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার প্রত্যয়ে কাজ করে যাচ্ছে।

বর্তমানে সুইডেনে বসবাসরত বাংলাদেশী ইউটিউবার নাবিয়া হোসেন দিশা ব্যাক্তিগত ভাবে এবং তার সংগঠনের পক্ষ থেকে সকলকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর শুভেচ্ছা জানিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.