ইকবাল হোসেন তালুকদার, নবীগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জ জেলার নবীগঞ্জে দিনে দুপুরে পৌর এলাকার চরগাঁও গ্রামে ৩ রাস্তার মোড় থেকে ইমাম মাওলানা আব্দুর রহিমের ৫০ হাজার টাকা ছিনতাই করে এক চিনতাইকারী চক্র। সোমবার (২১ ডিসেম্বর) বিকেল ৪টায় এই ছিনতাই এর ঘটনা ঘটে।

তিনি চরগাঁও গ্রামের বড় বাড়ি মসজিদে ইমাম হিসেবে কর্মরত ইমাম মাওলানা আব্দুর রহিম চঁরগাও গ্রামের মৃত আব্দুস সওারের ছেলে।

আব্দুর রহিমের কাছ থেকে জানা যায়, ইসলামি ব্যাংক নবীগঞ্জ শাখা থেকে টাকা উত্তোলন করে বাসায় যাওয়ার পথে চঁরগাও গ্রামের মসজিদ এর পাশে মোটরসাইকেলে ৩ জন ছিনতাইকারী হেলমেট পড়ে তাকে ও তাঁর স্ত্রী হেনা বেগমকে আটক করে। বিভিন্ন ভাবে দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখায়। টাকা দিতে অনিহা প্রকাশ করলে ইমাম ও তার স্ত্রীর উপর প্রাণ নাশের হামলা চালায়। এরপর তারা ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে মোটরসাইকেলে করে দলটি পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরতর আহত অবস্থায় তাদের উদ্বার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

আহত আব্দুর রহিমকে দেখতে হাসপাতালে আসেন নবীগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র ও চঁরগাও গ্রামের বাসিন্দা ছাবির আহমেদ চৌধুরী, নবীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুর জাহান চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলর জাহেদ, সংরক্ষিত কাউন্সিলর রোকেয়া বেগম, রেজা চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সবার একটাই কথা দিনে-দুপুরে ছিনতাই হলে কিভাবে আমরা পৌর-এলাকায় নিরাপদে বসবাস করবো? এর সঠিক তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবি জানাই।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান জানান, এখন পযর্ন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নিবো।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.