আহলে সুন্নাত যুব পরিষদ ও ছাত্র পরিষদ ০৪ নং বটতলী ইউনিয়ন কমিটির অভিষেক ও পূর্ণমিলন গতকাল (১১/০৬/২০২১) শুক্রবার সন্ধ্যায় ৬ টায় আনোয়ারা কাফকো সেন্টার দেয়াং রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ || সুকান্ত দেব, নিজস্ব প্রতিনিধি:

অভিষেক ও পূর্ণমিলন প্রস্তুুতি কমিটির আহ্বায়ক মুহাম্মদ হাসান (সাগর) ও সদস্য সচিব সৈয়দ মুহাম্মদ আজাদ’র সঞ্চালনায় আহলে সুন্নত যুব পরিষদ ০৪নং বটতলী ইউনিয়ন শাখার সভাপতি হাজী মুহাম্মদ নাছির উদ্দীন আমজাদীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মুহাম্মদ আরিফ মঈন উদ্দীন (মনির) উপদেষ্টা, আহলে সুন্নাত ছাত্র পরিষদ, ০৪নং বটতলী ইউনিয়ন শাখা। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন হাফেজ মুহাম্মদ আবদুল মান্নান, চেয়ারম্যান, মুনিরুল মোস্তফা গ্রুপ। উদ্ভোধক ছিলেন জনাব মুহাম্মদ হারুণ (বিশিষ্ট সংগঠক), বাঁশখালী।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ছিলেন যুবনেতা মুহাম্মদ আইয়ুব তাহেরী (আহবায়ক),আহলে সুন্নাত যুব পরিষদ, চটগ্রাম দক্ষিণ জেলা। বিশেষ বক্তার বক্তব্য রাখেন, যুবনেতা মুহাম্মদ মহিউদ্দীন (সদস্য-সচিব) আহলে সুন্নাত যুব পরিষদ, চটগ্রাম দক্ষিণ জেলা।
অভিষেক ও পূণর্মিলন-২০২১

শায়ের মাওলানা এনামুল হক (এনাম), আহবায়ক, আহলে সুন্নাত যুব পরিষদ,আনোয়ারা উপজেলা।
মুহাম্মদ জাকের হোসেন, সদস্য সচিব আহলে সুন্নাত যুব পরিষদ,আনোয়ারা উপজেলা, মাওলানা মুহাম্মদ ইলিয়াস আজম নুরী, শায়ের মাওলানা মুহাম্মদ রবিউল হাসান দায়েমী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন মাওলানা আইয়ুব কাদেরী, মাওলানা হাফেজ সিরাজুল হক, মুহাম্মদ ফোরকান, মুহাম্মদ মিজানুর রহমান,মুহাম্মদ আলী আজগর,মুহাম্মদ হাশেম, মুহাম্মদ ডা.ইউচুপ,
মুহাম্মদ শাহাদাত হোসেন, এস.এম মঈন উদ্দীন,এস.এম কাজী মিজান হোসেন, মুহাম্মদ আনসার, এস.এম মহিউদ্দীন (আনিচ),মুহাম্মদ দিদারুল আলম(দিদার) আবদুল গণি সুমন,মুহাম্মদ ইকরাম।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুহাম্মদ জালাল, মুহাম্মদ সোহেল,মুহাম্মদ সুমন, মুহাম্মদ মামুন, মুহাম্মদ জাহাঙ্গীর, মুহাম্মদ নঈম উদ্দীন, মুহাম্মদ আতিক,মুহাম্মদ আরিফ রিয়াদ, মুহাম্মদ আরিফুল ইসলাম আবির, আরিফ, মুহাম্মদ তাকিব, মুহাম্মদ হাসান,মুহাম্মদ মোরশেদ, মুহাম্মদ নাহিয়ান, মুহাম্মদ নবী হোসেন, মুহাম্মদ নোবেল।

মুহাম্মদ নঈম, মুহাম্মদ ইমরান, মুহাম্মদ বেলাল, মুহাম্মদ ফরহাদ, মুহাম্মদ এনাম, মুহাম্মদ ফরহাদ, মুহাম্মদ মিজান, মুহাম্মদ মঈন উদ্দীন, মুহাম্মদ মঈন ছোটন, মুহাম্মদ হাসান সামি, মুহাম্মদ মাসুদ, মুহাম্মদ তারেক আজিজ, মুহাম্মদ হায়দার, মুহাম্মদ শওকত, মুহাম্মদ সাকিব, মুহাম্মদ মাইনুল, মুহাম্মদ রিয়াজ, তাসিম, তানভীর, ফয়সালসহ প্রমুখ

অনুষ্ঠানে বিশেষ অতিথি বলেন, প্রিয় সংগঠন আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের সহযোগী অরাজনৈতিক আকিদা ভিত্তিক সংগঠন আহলে সুন্নাত যুব পরিষদ ও ছাত্র পরিষদ আমাদের ঈমান আকিদা রক্ষার্থে এই সংগঠন প্রতিষ্ঠা করেন, তাই যুব সমাজকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার আহবান করেন।
অভিষেক ও পূণর্মিলন-২০২১

বর্তমান যুবসমাজ ধ্বংসের পথে উল্লেখ করে বক্তারা বলেন, যুব সমাজকে মাদকমুক্ত, ইয়াবা, ফেনসিডিলমুক্ত করতে আলোচনার বিকল্প নাই। সকল রাজনৈতিক দলের দলের সমন্বয়ে এবং সকল সুন্নী পরিবারের সন্তানদের নিয়ে আহলে সুন্নাত যুব পরিষদ, ছাত্র পরিষদ গঠন করা হবে ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, আমরা অনেক সংগঠন এই দেশে দেখেছি কিন্তু আহলে সুন্নাত যুব পরিষদ ও ছাত্র পরিষদের মত আর দেখিনি। তারা অতি অল্প সময়ে যেভাবে মনবতার কাজ করে যাচ্ছে, তা প্রশংসনীয়। তারা রমজান মাসে গরীব-দুঃখীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও মাহে রমজান উপলক্ষে সেমিনার, ইফতার মাহফিলসহ অনেক কর্মসূচি বাস্তবায়ন করেন। আমরা তাদেরকে সাধুবাদ জানাই।

অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন সভাপতি হাজী মুহাম্মদ নাছির উদ্দীন আমজাদী। তিনি অনুষ্ঠান সফল করার জন্য শাখার নেতৃবৃন্দ, সদস্য, সংশ্লিষ্ট উপকমিটির সদস্য ও আয়োজন কমিটির সদস্যদের ধন্যবাদ জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.