মধ‍্যপ্রাচ‍্য ডেস্ক II সুকান্ত দেব, বাহরাইন প্রতিনিধি:
বাংলাদেশ জাতিয় কেন্দ্রীয় যুবলীগের বাহরাইন শাখায় ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে, বাহরাইনস্থ বাংলাদেশ সমাজ কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন ইমরান সরকার।

বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগ বাহরাইন শাখার প্রস্তাবিত কমিটির সভাপতি জনাব মোঃ আব্দুল হকের সভাপতিত্বে ও বাংলাদেশ জাতীয় কেন্দ্রীয় যুবলীগ বাহারাইন শাখার সাধারণ সম্পাদক শ্রী বকুল সূত্রধর এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন এম এ হাসেম।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের কর্মযজ্ঞ চলছে। দেশের আজ এই উন্নয়ন কিছু অপশক্তি একাত্তরের ঘাতক, রাজাকার, দালালরা সহ্য করতে পারছে না। বাংলাদেশ যুবলীগ এই অপশক্তির বিরুদ্ধে সোচ্চার এবং সক্রিয়। বাংলাদেশ যুবলীগ রাজপথে থাকবে। ৩০ লক্ষ শহিদ ২ লক্ষ মা বোনের , ইজ্জতের বিনিময়ে অর্জিত স্বাধীনতা বৃথা যেতে দেবে না। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ যুবলিগ ঐক্যবদ্ধ থাকবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাহরাইন যুবলিগের সহ সভাপতি রাজিব হাসান, হাসেম জমাদার, বাহরাইন যুবলিগের যুগ্ন সাধারন সম্পাদক ইমরান সরকার,শরিফুল ইসলাম, মো: জসিম সিকান্দার, মাসুদ রানা নজির আহম্মদ মোশারফ হোসেন মশু,উপস্থিত ছিলেন বাহরাইন যুবলিগের সাংগঠনিক সম্পাদক জালাল মুন্সি, পুলক নাথ প্রচার সম্পাদক শাহিন সিকদার এবং বাহরাইন রাজধানী মানামা শাখার নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে সবাই সকল বীর শহীদদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন এবং প্রধান মন্ত্রি শেখ হাসিনার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.