পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ সোসাইটি বাহরাইন – চিত্রা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলর অনুষ্ঠিত হয়েছে।

প্রবাস II মো: ফয়জুল হোসেন (ফয়সাল)বাহরাইন প্রতিনিধি:

৭মে শুক্রবার বিকাল পাঁচটায় চিত্রার স্থানীয় একটি হোটেলে বাংলাদেশ সোসাইটি কর্তৃক আয়োজিত উক্ত ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চিত্রা শাখার সভাপতি জনাব ইকবাল ইউসুফ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মো: আলম মিয়া এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো: নাসির উদ্দিন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটি বাহারাইন কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব আসিফ আহমেদ এবং সহ-সভাপতি জনাব মাজারুল হক নয়ন।

বাংলাদেশ সোসাইটি বাহরাইন – চিত্রা শাখার উদ্যোগে ইফতার

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ মিলন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জনাব আব্দুল মোমেন। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির কেন্দ্রীয় কমিটির বিনোদন সম্পাদক জনাব আলাউদ্দিন আহমেদ জনাব জনাব আবুল বাশার।

উল্লেখ্য, বাংলাদেশ সোসাইটি বাহারাইন সরকার কর্তৃক রেজিস্ট্রেশনকৃত সংগঠন। এ সংগঠনের মাধ্যমে বিভিন্ন ধরনের মানবিক কাজ পরিচালনা করা হয়। পুরো রমজান মাসজুড়ে বাংলাদেশ সোসাইটি কর্তৃক স্বল্পআয়ের শ্রমিকদের জন্য ফ্রিতে সেহরী এবং ইফতার বিতরন করা হয়।

শুধু বাংলাদেশিদের নয়, ইন্ডিয়ান, শ্রীলংকা, পাকিস্তানসহ সকল দেশের প্রবাসীদের মানবিক সেবা দেওয়া হয় বাংলাদেশ সোসাইটির মাধ্যমে।

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয় এবং এই করোনা মহামারী থেকে যাতে আমাদের সবাইকে হেফাজত করা হয় এই জন্য বিশেষ দোয়ার করা হয়

Spread the love

Leave a Reply

Your email address will not be published.