মোঃ ফয়জুল হোসেন( ফয়সাল), বাহরাইন প্রতিনিধি: ১৬ ডিসেম্বর সন্ধা ৭ টায় বাহরাইনে কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাক্টিং কোম্পানির পক্ষ থেকে স্পোর্টস হোটেলে জাতীয় সংগীত বাজিয়ে বিজয় দিবসের অনুষ্ঠান শুরু করা হয়।

সাগর আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কোম্পানির চেয়ারম্যান জনাব কামাল আহমেদ। তিনি বলেন, জাতি আজ গভীর শ্রদ্ধা আর ভালোবাসার সঙ্গে স্মরণ করছে সেই শহীদদের, যাঁদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের প্রিয় স্বাধীনতা। স্মরণ করছে সেইসব বীর সেনানীদের, যাঁরা শোষণ-বঞ্চনার অবসান ঘটিয়ে অনাগত ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি দেশ উপহার দিয়েছেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলনে বিএফসি কর্মকর্তা জনাব সোহেল আহমেদ, সমাজ সেবক জনাব মোঃমোকবুল হোসেন,বাহরাইন বাংলা টিভির প্রতিনিধি সম্রাট নজরুল ইসলাম।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন, কোম্পানির চেয়ারম্যান জনাব আলাউদ্দিন আহমেদ তিনি বলেন ক্ষুধামুক্ত,দারিদ্র্যমুক্ত, বাংলাদেশ গড়ে তুলতে প্রবাসীরাও অনেক অবদান রাখছে লাখো শহীদের আত্মত্যাগের বিনিময়ে আমাদের বিজিয় এনেছি আমরা তাদের শ্রদ্ধাভরে স্মরণ করছি।তিনি কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাক্টিং কোম্পানির পক্ষ থেকে সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা জানান এবং সবার সুস্থতা কামনা করেন। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.