বাহরাইন জাতীয় শ্রমিক লীগ কর্তৃক আয়োজিত ১৬ এপ্রিল শুক্রবার সন্ধ‍্যায়, বাহরাইনস্থ বাংলাদেশ সমাজ কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মধ‍্যপ্রাচ‍্য II সুকান্ত দেব, বাহরাইন প্রতিনিধি:

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাহরাইন জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব আবুল বাশার এবং অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন বাহরাইন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, জনাব রুবেল মাহমুদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাহারাইন বাংলাদেশ সমাজের সাধারণ সম্পাদক এম এ হাসেম, এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাহরাইন বাংলাদেশ সোসাইটির সভাপতি আসিফ আহম্মেদ, ও নয়ন সাহেব।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাহরাইন আওয়ামী লীগের সভাপতি শাহজালাল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কবির হোসেন, বাহরাইন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি বাবু দুলাল চন্দ্র দাশ, যুবলীগের সাধারণ সম্পাদক, বকুল সুত্রধর ও যুগ্ন সাধারন সম্পাদক নজির আহম্মেদ। ফরিদপুর জনকল্যাণ পরিষদের সভাপতি মো: সেলিম দড়ি।

বাহরাইন আওয়ামীলিগের যুগ্ন সাধারন সম্পাদক নাহিদ হোসেন এবং বাহরাইন জাতিয় শ্রমিকলীগের সহ-সভাপতি জনাব, মারুফ হোসেন চান মিয়া,ও এমদাদুল হক। বাহরাইন শ্রমিকলীগের যুগ্ন সাধারন সম্পাদক ফরহাদ হোসেন,হিরণ মিয়া সেলিম মিয়া, বাহরাইন শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক রাজু শিকদার।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন মানামা মহানগরের বাহরাইন শ্রমিকলীগের সাবেক সাধারন সম্পাদক মুজিবর খলিফা,ও সুজন। এ ছাড়া বাহরাইন আওয়ামীলীগ, বাহরাইন যুবলিগ সেচ্ছাসেবক লীগ বাহরাইন শ্রমিক লীগ। এছাড়াও বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমাদের বাহরাইন EARLY STAR নিউজের প্রতিনিধি সুকান্ত দেব আরও জানিয়েছেন, অনুষ্ঠানটি শুরু করা হয়েছিল পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে, বক্তারা বলেন বাংলাদেশি সকল বাহরাইন প্রবাসী, এই করোনা মহামারী থেকে মুক্তি কামনা করে বাহরাইন প্রবীণ রাজনীতিবিদ আলাউদ্দিন নুর এর করোনা থেকে দ্রুত সুস্থতার জন্য দোয়া মোনাজাত করেন।

এসময় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব আবুল বাশার বাহরাইনে অবস্থিত সকল প্রবাসী বাংলাদেশীদের কে সতর্ক করে বলেন, বাহরাইন সরকারের সেচ্ছায়, বিনামুল্যে দেওয়া প্রদত্ত করোনা ভ্যাকসিন দ্রুততম সময়ে গ্রহন করার জন্য আহবান জানান,এবং যত্রতত্র, গেদারিং না করার জন্য নিষেধ করেন। সামাজিক দুরত্ব বজায় রাখতে এবং আইন শৃংখলা মেনে চলতে সকলকে অনুরোধ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.