ভারতের শোবিজ জগতের তারকাদের রাজনীতিতে যোগ দেওয়া নতুন কিছু নয়। আর সর্বশেষ এর দলে নাম লেখালেন পশ্চিমবাংলার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বিনোদন ডেস্ক II শাহরিয়া রহমান:

কিছুদিন আগেই বিজেপিতে যোগ দেন অভিনেত্রী পায়েল সরকার। পায়েলের পর আরও এক জনপ্রিয় টলিউড অভিনেত্রী ” শ্রাবন্তী চট্টপাধ্যায় ” নাম লেখালেন বিজেপিতে।

কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে আজ বিকেলে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিলেন তিনি। শ্রাবন্তীর হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে আরো উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, স্বপন দাশগুপ্ত।

সংবাদকর্মীদের এক প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন যে, আগে থেকেই তিনি বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছেন। এখন তিনি বিজেপির আদর্শে আদর্শীত হয়ে জনগণের পাশে দাঁড়াতে চান।

তৃণমূলের সমর্থক হওয়া সত্ত্বেও বিজেপিতে যোগ দেওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, ” তৃণমূলের সমর্থক ছিলেন অনেকেই, যারা সবাই এখন বিজেপিতে যোগ দিয়েছেন। আমারও মনে হলো রাজ্যের জনগণের ভালোর জন্য কাজ করতে হলে আমাকেও এ দলেই আসতে হবে।

শ্রাবন্তী আরো বলেন, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজনৈতিক ভাবাদর্শে মুগ্ধ হয়েছেন। এদেশের জনগণ বরাবরই তাকে ভালোবেসেছে।
এই ভালোবাসা থেকেই তিনি আসন্ন নির্বাচনে জনগণের আরো নিকটবর্তী হবেন বলে ধারণা করেন শ্রাবন্তী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.