মা-বাবাকে নির্যাতন করায় ছেলের ১ বছরের কারাদণ্ড
মা-বাবাকে নির্যাতন করার কারণে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের মামদপুর এলাকার বিশ্বজিৎ রায়কে (২১) দণ্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারায় এক বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন। বুধবার (১৬ জুন) এ দন্ডাদেশ প্রদান করা হয়।

বাংলাদেশ || ইকবাল হোসেন তালুকদার, নবীগঞ্জ:

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায়ই বিশ্বজিৎ রায় তার পিতা-মাতাকে মারধর করতো। অনেকবার শাসন করার উদ্দেশ‍্যে স্থানীয় চ‍েয়ারম‍্যান, মেম্বার কর্তৃক বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়। কিন্তু এতে কোন পরিবর্তন লক্ষ‍্য করা যায়নি। তাই বাধ্য হয়ে বিশ্বিজিতের মা-বাবা উপজেলা নির্বার্হী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের কাছে উপস্থিত হয়ে তাদের ছেলের বিরুদ্ধে অভিযোগ করেন।

এরপর শেখ মহিউদ্দিনের কাছে তাদের নির্যাতনের বর্ণনা দিলে উক্ত কর্মকর্তা তাদেরকে বিচারের আশ্বাস দেন ও পরবর্তীতে এর পুনরাবৃত্তি হলে তাকে গ্রেপ্তার করতে নবীগঞ্জ থানা পুলিশকে জানান।

পরবর্তীতে মা-বাবা বাড়িতে ফিরে গেলে ছেলে বিশ্বজিৎ রায় তাদেরকে আবার মারধর করে। খবর পেয়ে সাথে সাথে নবীগঞ্জ উপজেলা নির্বার্হী কর্মকর্তা শেখ মহি উদ্দিন পুলিশসহ গিয়ে তাকে আটক করেন এবং মোবাইল কোর্ট পরিচালনা করে দণ্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারার অপরাধে তাঁকে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন ঘটনার ব‍্যাপারে নিশ্চিত করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.