মুজিব শতবর্ষে স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জন্মদিন উপলক্ষে শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের উদ্দোগে কেক কেটে ও “সাংবাদিক পাঠাগার” উদ্ধোধন করে মুজিব শতবর্ষ পালন করা হয়।

বাংলাদেশ II কাজী আব্দুল্লাহ্ আল সুমন, শ্রীপুর প্রতিনিধি:

১৭ মার্চ বুধবার গাজীপুরের শ্রীপুর সদরে অবস্থিত শ্রীপুর উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জন্মদিন উৎযাপন করা হয়।

শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বাস্তবচিত্রের সম্পাদক ও প্রকাশক জনাব হাবিবুর রহমান মানিক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মহিদুল আলম চঞ্চলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো: আহাম্মুদুল কবির খোকন।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রেসক্লাবের সম্মানিত সভাপতি ড. এ কে এম রিপন আনসারী, বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ রহমত আলী সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও ইসলামী ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান মিজবাহুল মাওলা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী আব্দুল কাদের উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষক
মো. নাছির উদ্দিন (নাশিদ), সিংগারদিঘী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আবুল কালাম এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি, লেখক ও দৈনিক বিরাজমান পত্রিকার সম্পাদক
জনাব মোঃ শাহান শাহাবুদ্দিন।

আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ভূইয়া, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলামিস্ট ও রসায়নবিদ সাঈদ চৌধুরী,
বিরাজমান লিমিটেড এল চেয়ারম্যান
সোলায়মান মোহাম্মদ।

এছারাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.