আর্লি-স্টার ডেস্ক:
ভারতের এক সময়কার স্টাইলিস্ট ব্যাটসম্যান অজয় জাদেজা, যখনকার সময়ে ক্যারিয়ারের উচ্চ আসনে বিচরণ ছিলো এই অলরাউন্ডারের, ঠিক তখনই তার সঙ্গে জড়িয়েছিলো বলিউড অভিনেত্রী মাধুরি দিক্ষিতের নাম।

বলিউড আর ক্রিকেট তারকাদের সম্পর্ক নতুন কিছু নয়। মনসুর আলি খান পতৌদি-শর্মিলা, মোহাম্মদ আজহারউদ্দিন-সঙ্গিতা বিজলানি থেকে শুরু করে হাল আমলে বিরাট কোহলি-আনুশকা শর্মা। তালিকাটা বেশ লম্বাই বটে।

৯০-এর ঘটনা। জাদেজা এবং মাধুরি দিক্ষিতের প্রেমের গুঞ্জন চলছিলো একটি পত্রিকার ফটোশুটকে ঘিরে। এটি ৯০-এর ঘটনা। জানা যায়, মাধুরী ছিলেন অজয় জাদেজার খেলার ভক্ত। উল্লেখ‍্য, তার আগে মাধুরির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিলো অনিল কাপুর, সঞ্জয় এবং দত্তের সঙ্গেও।

ভারতীয় দলের সহঅধিনায়ক থাকাকালীন সময়ে মাধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন জাদেজা। জানা যায়, জাদেজার অনুরোধে মাধুরি হিন্দি ছবিতে তাকে অভিনয়ের সুযোগও করে দেন। কিন্তু ক্যারিয়ারের ঝামেলার কারণে তখন জাদেজার বলিউডে কাজ করা সম্ভব হয়নি। তবে সেই শখ পরে পূরণ করেছিলেন তিনি।

শুরু থেকেই রাজ পরিবারের ছেলে জাদেজার সঙ্গে মধ্যবিত্ত ব্রাক্ষ্মণ পরিবারের মেয়ে এবং বলিউড নায়িকা মাধুরীর সম্পর্কে জাদেজার পরিবারের সম্মতি ছিলো না।

ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে নিষেধাজ্ঞায় কারণে জাদেজার ক্রিকেট জীবনে ধ্বস নেমে আসে । তাকে ২০০০ সালে ৫ বছরের জন্য নিষিদ্ধ করা হয় সব ধরনের ক্রিকেট থেকে।

অবশেষে মাধুরীর পরিবার থেকেও জাদেজার সঙ্গে সম্পর্ক রাখতে বাধা আসে।

পারিবারিক আপত্তি এবং ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার কারণে অভিযুক্ত হওয়ায় ৯৯ সালে মাধুরি এবং জাদেজার সম্পর্ক ভেঙে যায়।

তারপর মাধুরী মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান এবং পরিচয় হয় চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে। তার সাথেই বিয়ের পিড়িতে বসেন মাধুরি। ২০০১ সালের ৩০ মার্চ জাদেজা বিয়ে করেন রাজনীতিবীদ জয়া জেটলির মেয়ে শিল্পী অদিতি জেটলিকে।

সূত্র: জাগো নিউজ টুয়েন্টি ফোর

Spread the love

Leave a Reply

Your email address will not be published.