মনজুর আলম, নিজস্ব প্রতিনিধি:
১৭/১১/২০২০ইং মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় রাজধানী ঢাকার ১০০ ফিটের শেফস্ টেবিল কোর্ট সাইড ফুটবল মাঠে সেই দৃশ্যই যেন নেমে এসেছিলো গতকাল রাতে। ‌‘হৃদয়ে নাগেরপাড়া বহুমুখী উচ্চ’ বিদ্যালয় কর্তৃক আয়োজিত বিবাহিত বনাম অবিবাহিত ফুটবল ম্যাচে বিবাহিতদের ৮-৩ গোলে হারিয়েছে অবিবাহিতরা। উক্ত দুই দলের খেলোয়াড়দের জার্সি উপহার দেন আলোকিত নাগেরপারা আহবায়ক মোজাম্মেল সর্দার এবং ইতালি প্রবাসী বলোনিয়া লায়ন্স প্রতিষ্ঠাতা সাংবাদিক ও মানবাধিকার কর্মী মনজুর আলম।

খেলার মাঠে উপস্থিত ছিলেন, নাগেরপারা ইউনিয়নের বিশিষ্ট রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ। মাঠের ফুটবলে পাত্তা পায়নি বিবাহিত একাদশ। ম্যাচের শুরু থেকেই দাপটে খেলা চালিয়ে যান অবিবাহিতরা। ম্যাচে ৭ মিনিটে প্রথম গোল করেন অবিবাহিত দলের খেলোয়ার আল-আমিন রাজ। ১৩ মিনিটে গোল করেন একই দলের সুকান্ত হালদার। ১৮ মিনিটে ২য় গোল করেন আল আমিন রাজ। ৩১ মিনিটে আবারও ব্যবধান বাড়ান সুকান্ত হালদার। বিরতিতে যাওয়ার আগে অবিবাহিত দলের পক্ষে গোল করেন শহীদ।

অবশেষে ঊনষাট মিনিটে গোল করে নিজের হ্যাট্রিক পুরণ করেন আল আমিন রাজ। ৬১ মিনিটে রতন ও ৬৮ মিনিটে অনিকের গোলে ৮-৩ গোলের বড় জয় পায় অবিবাহিতরা। বিবাহিতদের হয়ে একটি করে গোল করেন আতিক রহমান, মির্জা শাখেছেপ শাকিব এবং সুমন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.