ইতালি থেকে প্রকাশিত আন্তর্জাতিক বাংলা সংবাদপত্র “আর্লি-স্টার” তুলে ধরতে চায় সমাজের সকল স্তরের সকল মানুষের জীবনযাত্রা, শুনাতে চায় দেশ ও প্রবাসের নারী পুরুষের সফলতা, ব‍্যর্থতা ও অভিজ্ঞতার গল্প।

আর্লি-স্টার সকল বিষয় নিয়েই কাজ করছে। এর অন‍্যতম একটি বিষয় হচ্ছে, দেশে ও প্রবাসে নারী। দেশে ও দেশের বাইরে বাংলাদেশের নারীদের অবস্থান, সফলতা, ব‍্যর্থতা ও অভিজ্ঞতার কথা জন সম্মুখে তুলে ধরাই এর লক্ষ‍্য।

তাই আর্লি-স্টার আয়োজন করতে যাচ্ছে কিছু লাইভ ইভেন্টের, যেখানে আড্ডা হবে সমাজের বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত কিংবা প্রতিষ্ঠার চেষ্টায় রত নারীদের নিয়ে।

বাংলাদেশের নারীরা এখন আর কোন ক্ষেত্রেই পিছিয়ে নেই; প্রবাসের মাটিতেও তাঁরা বিভিন্ন ক্ষেত্রে তাঁদের সক্ষমতার পরিচয় দিচ্ছেন। তেমনই একটি ক্ষেত্র হচ্ছে ইউটিউব। বিশাল এই প্লাটফর্মেও আজ বাংলাদেশের নারীরা এগিয়ে যাচ্ছেন, সফলতার সাথে নিজের পরিচয় গড়ে তুলছেন এই প্লাটফর্মে।

এবার আর্লি-স্টার লাইভ ইভেন্টে আসছেন প্রবাসী কিছু নারী ভ্লগার, যারা সফলতার সাথে ইউটিউব প্লাটফর্মে কাজ করছেন, নিজেকে ভিডিও ক্রিয়েটর হিসেবে গড়ে তুলছেন।

তাদের সাথে জমিয়ে আড্ডা হবে। শোনা হবে তাদের অনেক না বলা কথা। আর্লি-স্টার ডট কম এর সম্পাদিকা সৈয়দা হাসিনা দিলরুবা (ইয়াসমীন) এর সঞ্চালনায় উক্ত লাইভে উপস্থিত অতিথিরা হলেন:

১) ছাবেকুন নাহার ডালিয়া
ইউটিউব চ‍্যানেল: Bd blogger Rome in Italy
২)রোজিনা আক্তার
ইউটিউব চ‍্যানেল: Rojina’s vlog
৩)আতিয়া ফাহমিদা মিথিলা
ইউটিউব চ‍্যানেল: Mithila & Munna Vlogz
৪)নাবিয়া হোসেন দিশা
ইউটিউব চ‍্যানেল: Disha’s Daily Clouds

আড্ডাটি উপভোগ করতে আগামী রবিবার বাংলাদেশ সময় রাত ৯:৩০ মিনিটে, ভারতীয় সময় রাত ৯ টা এবং ইতালীয় সময় বিকাল ৪:৩০ মিনিটে চোখ রাখুন Early-star.com এর ফেসবুক ফ‍্যান পেইজ Early Star News এ। সবার আমন্ত্রণ রইলো।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.