মোহাম্মদ আদনান মামুন নিজস্ব প্রতিবেদক-
সরকারি বিধিনিষেধ অমান্য করে কঠোর লকডাউনের মধ্যেও সরকারি নির্দেশ অমান্য করে ইটভাটা চালু রাখায় আলিফ অটো ব্রিক ফিল্ড কে ৩০,০০০/- টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

অপরদিকে তালতলী, সাইটালিয়া বাজার, শ্রীপুর বাজার এলাকায় নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখায় ৩টি মামলায় ১৫,০০০/- টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

২৭ জুলাই মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন-সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল কুমার হালদার।

সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল কুমার হালদার জানান-

সরকারি বিধি নিষেধ অমান্য করে কঠোর লকডাউন এর মধ্যেও তালতলী এলাকায় আলিফ অটো ব্রিক ফিল্ড সরকারি নির্দেশনা অমান্য করে চালু রাখার খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় ইট ভাটা চালু পাওয়া যায় এবং অল্পকিছু শ্রমিক দ্বারা ইট পোড়ানোর কার্যক্রম চালাতে দেখা যায়।


সরকারি নির্দেশ অমান্য করে ইটভাটা চালু রাখায় আলিফ অটো ব্রিক ফিল্ড কে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৪ (২ ) ধারায় ৩০,০০০/- টাকা জরিমানা করা হয়।

এবং শ্রীপুর উপজেলার আওতাধীন তালতলী, সাইটালিয়া বাজার, শ্রীপুর বাজার এলাকায় নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখায় দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ৩টি মামলায় ১৫,০০০ টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করে মোট ৪৫,০০০/- টাকাজরিমানা আদায় করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.