মোহাম্মদ আদনান মামুন, নিজস্ব প্রতিবেদক-
গ্যাস সিলিন্ডারের দাম নিয়ে বাকবিতন্ডায় গাজীপুরের শ্রীপুরে এক মুদি দোকান ভাঙচুর করে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ছয়জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শ্রীপুর উপজেলার তেলিহাটির মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ছয়জনের মধ্যে আরিফ,সজিব ও রুবেল নামের তিনজনের শরীর পেট্রোল ছিটিয়ে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় মো. তোফাজ্জল হোসেন বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

আহতরা হলোঃ- উপজেলার তেলিহাটি ইউনিয়নের উদয়খালী গ্রামের জজ মিয়া, ও তার ছেলে সাখাওয়াত হোসেন, তোফাজ্জল হোসেন, মোজাম্মেল হক, মোঃ আরিফ, সজিব এবং রুবেল।

অভিযুক্তরা হলেনঃ- উপজেলার তেলিহাটি ইউনিয়নের গোদারচালা গ্রামের ফালু সরকারের ছেলে তোফাজ্জল সরকার, মোফাজ্জল সরকার এবং তাইজু সরকার।

প্রত্যক্ষদর্শী ও থানায় দেয়া অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে গোদারচালা এলাকার তোফাজ্জল সরকার একটি গ্যাস সিলিন্ডারের দাম নিয়ে দোকানদার সাখাওয়াতের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে দোকানদারের বাবা জজ মিয়াকে মারধর করে। এর আধা ঘণ্টা পরে তেলীহাটি ইউনিয়ন যুবদলের সভাপতি তোফাজ্জল সরকার তার লোকজন নিয়ে ওই দোকানে ভাঙচুর করে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এ সময় প্রতিপক্ষের হামলায় ৬ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ বার্ন ইউনিটে পাঠানো হয়। এসময় হামলাকারীরা ভাংচুর এবং লোটপাট করে ড্রয়ার ভেঙ্গে নগদ ৯ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে যায় এবং প্রায় ১৫ লক্ষ টাকার মালামালের ক্ষতি সাধন করে।

এ ব্যাপারে শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.