বাংলাদেশ II আব্দুল্লাহ্ আল সুমন, শ্রীপুর প্রতিনিধি:
আজ শুক্রবার (০১ জানুয়ারি ২০২১) শুক্রবার শ্রীপুর উপজেলা প্রেস ক্লাব কার্যালয়ে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ও গুণীজন সম্মাননা প্রদানের আয়োজন করা হয়।

স্থানীয় সময় দুপুর দুইটায় মুহিদুল আলম চঞ্চলের সঞ্চালনায় হাবিবুর রহমান মানিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক শীতলক্ষ্যা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ তমিজ উদ্দিন খোকা, বীরমুক্তিযোদ্ধা এডভেকেট সাহাব উদ্দিন মোড়ল, গাজীপুর টেলিভিশন সাংবাদিক ক্লাবের সভাপতি- চ্যানেল আই এর সাংবাদিক ফজলুল হক মোড়ল, আজকের বিজনেস বাংলাদেশ মফস্বল ইনচার্জ ইমরান মাসুদ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক সামছুল হুদা মোছাদ্দেক, দৈনিক খোলা কাগজের শ্রীপুর প্রতিনিধি সোলায়মান মোহাম্মদ, কবি ও সাহিত্যিক নদী পরিব্রাজক দল শ্রীপুর শাখার সভাপতি সাইদ চৌদরী, শ্রীপুর উপজেলা প্রেস ক্লাবের সহ সভাপতি হেলাল আহম্মেদ, কার্যনির্বাহী সদস্য তানভির আহমেদ, আতিকুর রহমান, সজিব খান, শরিফ হোসেন প্রমুখ।

শ্রীপুর প্রেসক্লাবের বর্ষপূর্তী অনুষ্ঠানের ছবি

পরে বিকেল ৫ টায় গুণীজনদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রধান এবং সন্ধ্যা ৬.৩০ এ কেক কাটার মাধ‍্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সদস্যগন এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

উল্লেখ্য, ২০২০ সালে “সেবাই ধর্ম” এই স্লোগাণে একদল তরুণ সাংবাদিকদের সাথে নিয়ে সভাপতি হাবিবুর রহমান মানিক (সম্পাদক দৈনিক বাস্তবচিত্র গাজীপুর) এর নেতৃত্বে যাত্রা শুরু হয়েছিল শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের। হাঁটি হাঁটি পা পা করে তার আজ এক বছর পূর্ণ হলো। এই এক বছরে উল্লেখযোগ্য অনেক কাজ হয়েছে। তাঁর মধ্যে অন্যতম জনতার পুলিশ গুজব বিরুদ্ধ প্রচারণা, করোনাকালীণ সময়ে সচেতনতামুলক প্রচারণাসমুহ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.