মোহাম্মদ আদনান মামুন নিজস্ব প্রতিবেদক-
শ্রীপুর সাব-রেজিষ্ট্রার মোঃ নাজির আহম্মেদ রিপন এর বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (১৩ জুন) বিকেলে শ্রীপুর সাব রেজিষ্ট্র্রি অফিসের দলিল লিখক ও ষ্ট্যাম্প ভেন্ডার সমিতির সেডে বিদায় অনুষ্ঠিত হয়।


শ্রীপুর উপজেলা দলিল লিখক ও ষ্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি মোহাম্মদ শাহজাহান মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ উসমান গণির পরিচালনায় বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্য রাখেন সদ্য বিদায়ী সাব-রেজিষ্ট্রার মোঃ নাজির আহম্মেদ রিপন।


অনুষ্ঠানে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন-শ্রীপুর উপজেলা দলিল লিখক ও ষ্ট্যাম্প ভেন্ডার সমিতির সাবেক সভাপতি মোঃ হাফিজ উদ্দিন, সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, দলিল লিখক বীর মুক্তিযোদ্ধা মোঃ জুবেদ আলী, সিনিয়র সহ-সভাপতি দলিল লিখক মোঃ আছমত আলী এবং শ্রীপুর পৌর যুবলীগ নেতা মোঃ আশরাফুল আলম (ওয়াসিম), শ্রমিক লীগ নেতা মোঃ আরজু, শ্রীপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাসুদ প্রধান, শ্রীপুর উপজেলা দলিল লিখক ও ষ্ট্যাম্প ভেন্ডার সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, দলিল লিখক মোঃ কামাল পাশা, দলিল লিখক মোঃ এমদাদ মন্ডল, দলিল লিখক মোঃ সাইফুল ইসলাম খান, দলিল লিখক মোঃ মজিবুর রহমান, দলিল লিখক মোঃ মজনু, দলিল লিখক মোঃ তাইজ উদ্দিন প্রমুখ।


শ্রীপুর সাব রেজিষ্ট্রি অফিসের নকল নবিশদের পক্ষে বক্তব্য রাখেন-নকল নবিশ মোঃ নসিম মন্ডল, নকল নবিশ মোঃ জাহাঙ্গীর আলম।


প্রবিত্র কোরআন তেলাওয়াত করেন দলিল লিখক ডি.শফির।


উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-সাংবাদিক মোঃ হাবিবুর রহমান (মানিক), সাংবাদিক ও দলিল লিখক-মোহাম্মদ আদনান মামুন, সাংবাদিক মোঃ আলফাজ সরকার, আরিফ প্রধান প্রমুখ।


উক্ত বিদায় অনুষ্ঠানে শ্রীপর সাব রেজিষ্ট্রি অফিসের সকল কর্মকতা, কর্মচারী ও দলিল লেখক সমিতির সকল সদস্যবৃন্দ ও নকল নবিশগন।


সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শ্রীপুর উপজেলা দলিল লিখক ও ষ্ট্যাম্প ভেন্ডার সমিতির সাধারন সম্পাদক মোহাম্মদ উসমান গণি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.