স্পোর্টস II আর্লি-স্টার অনলাইন ডেস্ক:
রাতের খাবার খেয়েছেন সৌরভ। তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। সৌরভ ভাল আছেন, জানালেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। মেয়ে সানাও জানালেন, বাবা ভাল আছেন, কথা বলেছেন। উডল্যান্ডস হাসপাতালে সৌরভ কন্যা সানা গঙ্গোপাধ্যায় বাড়ি ফিরে পূনরায় হাসপাতালে ফিরে এসেছেন। তিনি ও তাঁর মা ডোনা দুজনেই আজ রাতে হাসপাতালে থাকবেন। তাঁদের জন্য হাসপাতালে বিশেষ ব্যবস্থা করা হচ্ছে।

আজ শনিবার দশটার দিকে বাড়িতে ওয়ার্ক আউট করার সময় বুকে ব্যথা অনুভব করে ব্ল্যাক আউট হয়ে পড়ে যান তিনি। প্রাথমিক ধাক্কা কিছুটা সামলে উঠে নিজেই পারিবারিক চিকিৎসকের সাথে যোগাযোগ করেন। এরপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি উডল্যান্ডের এমারজেন্সী অবসারভেশন ওয়ার্ডে চিকিৎসারত আছেন।

ইসিজি রিপোর্ট অনুযায়ী, মৃদু কার্ডিয়াক অ্যাটাক হয়েছে তাঁর। হাসপাতাল সূত্রে জানা যায়, তার ট্রপোনিন টি টেস্ট করা হবে। এস.এস.কে.এম হাসপাতালের কার্ডিওলজি হেড ড. সরোজ মন্ডল তাঁর টিমসহ সৌরভের চিকিৎসার দায়িত্বে আছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। তবে ট্রপোনিন-টি-টেস্টসহ প্রয়োজনীয় টেস্ট-করার পরই বিস্তারিত জানা যাবে। প্রয়োজনে অ্যাঞ্জিওগ্রাফি করা হতে পারে।

প্রাথমিক টেস্টের রিপোর্ট অনুযায়ী চিকিৎসকদের ধারণা, কার্ডিয়াক সিনকোপ হয়েছে তার। কারণ, আচমকা অজ্ঞান হয়ে পড়া, অনেকটা ব্ল্যাক আউট-এর মতোই। আপাতত টেম্পোরারি পেসমেকার লাগানোর চিন্তাভাবনা চলছে।

ভারতীয় ক্রিকেটের ‘মহারাজ’ আচমকা অসুস্থ হয়ে পড়ায় উদ্বেগ ছড়িয়ে পড়েছে ক্রীড়া দুনিয়া সহ একাধিক মহলে। তাঁকে দেখতে উডল্যান্ডস হাসপাতালে গিয়েছেন রাজনৈতিক নেতাকর্মীসহ বিশিষ্টজনেরা। গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ্যায়, রাজ‍্যপাল জগদীপ ধনকড়, শাসক ও বিরোধী-উভয় শিবিরের নেতারাই।

দিলীপ ঘোষ বলেন, প্রয়োজন পড়লে সৌরভকে চিকিৎসার জন্য দিল্লি নিয়ে যাব। কেন্দ্র তাঁর চিকিৎসার খরচ দেবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.