ইকবাল হোসেন তালুকদার, নবীগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জ জেলার নবীগঞ্জে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছেন ১ জন এবং আহত হয়েছেন মহিলা ও শিশুসহ ৫ জন। আজ রোববার (২২ নভেম্বর) বিকেলে উক্ত দুর্ঘটনা ঘটে।

জানা যায়, আউশকান্দি থেকে নবীগঞ্জ আসার রাস্তায় বাংলাবাজার অঞ্চলে যাত্রীবাহী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের জমিতে পড়ে যায়। ফলে ঘটনাস্থলে নিহত হন নাঈম আহমেদ(১৭)। তিনি আজমিরীগঞ্জ উপজেলার শিপ্পা গ্রামের বাচ্চু মিয়ার পুত্র।

এদিকে আহতরা হলেন, একই পরিবারের নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের সাঁকোয়া গ্রামের মৃত প্রমীক মীলের পুত্র সমিরন শীল (৩৭), তারর স্ত্রী ঊষা শিল (৩৬), পুত্র সৌরভ শীল(৬), মেয়ে টুম্পা শীল(৮)সহ আজমেরীগঞ্জ এলাকার শিপ্পা গ্রামের আনাইমিনের পুত্র বিয়ামিন (১৮)।

স্থানীয় সুত্রে জানা যায়, আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করান। পরে খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই হানিফ সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান বলেন, বিকেলে নবীগঞ্জমুখী একটি যাত্রীবাহী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাঁদে পড়ে গেলে সিএনজির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ১ জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ৫ জন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.