চাহিদা অনুযায়ী টাকা না দেওয়ায় বানিয়াচং এর সিকান্দারপুর থেকে বরযাত্রী নিয়ে যাওয়ার সময় হিজরাদের হামলায় এক ব‍্যক্তি আহত হয়েছেন।

বাংলাদেশ II ইকবাল হোসেন তালুকদার, নবীগঞ্জ:

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে সাড়ে চারটার দিকে নবীগঞ্জ শহরের জে কে সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে।

আহত ব‍্যক্তি, পৌর এলাকার ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রাণেশ দেবের ভাই নৃপেশ দেব(৫০)।

স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আশংকাজনক অবস্থায় চিকিৎসকের নির্দেশে আহত নৃপেশ দেবকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা যায়, হবিগঞ্জের বানিয়াচং এর সিকান্দারপুর থেকে বিয়ের বরযাত্রীসহ একটি মাইক্রোবাস নিয়ে হবিগঞ্জ যাচ্ছিলেন গাড়ির চালক নৃপেশ দেব। মাইক্রাবাসটি নবীগঞ্জ শহরের জে কে সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে আসলে, একদল হিজরা মাইক্রোবাস গতিরোধ করে বরযাত্রীর কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে।

এ নিয়ে হিজরা ও বিয়ের বরযাত্রীদের মধ‍্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে গাড়ির চালক নৃপেশ তাঁদের এক হাজার টাকা দেন। কিন্তু এতে সন্তুষ্ট হয়নি তারা। চাহিদা অনুযায়ী টাকা পাওয়ার জন্য চাপ দিতে থাকে। নৃপেশ এতে সাড়া না দেওয়ায়, হিজরারা তাঁর ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করে।

এ বিষয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মো.আজিজুর রহমান বলেন, বিয়ের বরযাত্রী নিয়ে যাওয়ার সময় হিজরাদের একটি সংঘবদ্ধ দল চাঁদা দাবি করলে, তাথে সাড়া না দেওয়ায় নৃপেশকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। এতে তিনি আহত হন।

উক্ত ঘটনায় এক জনকে আটক করা হয়েছে। আটককৃত হিজরার নাম শিখা এবং পলাতক হিজরা জুই ও আবরার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.