নতুন এইচপি প্যাভিলিয়ন টু-ইন-ওয়ান, ১৫.৬” এইচডি টাচস্ক্রিন ল্যাপটপ, ইন্টেল আই৫- 8265U, ৮জিবি র‍্যাম, ৫১২ জিবি এসএসডি ব্লুটুথ, উইন্ডোজ ১০।

কীভাবে একটি ল্যাপটপ দিয়ে কাজ ও খেলা দুটি বিষয় ভালোভাবে পরিচালনা করা যায়, তার গবেষণার ভিত্তিতে প্রস্তুতকৃত দীর্ঘ ব্যাটারি লাইফসহ একটি ব্যতিক্রমধর্মী মোবাইল অভিজ্ঞতাসম্পন্ন নোটবুক (ল‍্যাপটপ) উদ্ভাবন করেছে এইচপি।

বৈশিষ্ট্য:

সমস্ত ইন্টেল ® ইভো™ প্ল্যাটফর্মের নোটবুক গুলিতে রয়েছে ইন্টেল আইরিস জে গ্রাফিক্স সহ ১১তম জেনারেশন ইন্টেল কোর™ আই ৫ বা আই ৭ মোবাইল প্রসেসর, যার রয়েছে দ্রুততম সামগ্রিক কর্মক্ষমতা। আইটি চাহিদা পূরণের উদ্দেশ্যে ডিজাইনকৃত হার্ডওয়‍্যারভিত্তিক সুরক্ষা এবং রিমোট ম্যানেজেবিলিটি বৈশিষ্ট্যগুলির সংমিশ্রণে প্রস্তুতকৃত এই নোটবুকগুলো, যাদের রয়েছে তাৎক্ষণিক প্রারম্ভকরন শক্তি ও দীর্ঘ ব্যাটারি লাইফ। মসৃণ পাতলা ও হালকা এই নোটবুকগুলো ব্যবহারকারীদের এক ভিন্ন রকম অভিজ্ঞতা প্রদান করছে।

অ‍্যামাজন থেকে ল‍্যাপটপটি ক্রয় করুন

বিশেষ কম্পিউটার এইচপি প্যাভিলিয়ন টু-ইন-ওয়ান

কার্যক্ষমতা:

একটি সাধারণ ব্যবহারযোগ্য পরিবেশে ১০০% চার্জসহ ওয়ার্ক-ফ্লো পরিচালনার সময় একাধিক ক্লাউডভিত্তিক লোকাল অ্যাপ্লিকেশন, গুগল ক্রোম, গুগোল জি- স‍্যুট, মাইক্রোসফট অফিস ৩৬৫ ইউটিউব এবং জুমসহ ওয়েব পেজগুলি ব্যবহার করার পরও চার্জ দেওয়ার প্রয়োজন পড়েনি। উইন্ডোজ ১০ ও ২৫০ নাইট এলসিডি ব্রাইটনেসসহ কারখানার হার্ডওয়ার কনফিগারেশনের সাথে পরীক্ষিত এটি।

বিবরণ:
ব্র্যান্ড: এইচপি
হিউমান ইন্টারফেস ইনপুট: টাচ-স্ক্রিন
অপারেটিং সিস্টেম: উইন্ডোজ ১০
হার্ডডিস্ক এর বিবরণ: ফ্ল্যাশমেমোরিসলিড_স্টেট হার্ডওয়‍্যার ইন্টারফেস: ব্লুটুথ ইউএসবি এইচডিএমআই, হেডফোন, মিডিয়া কার্ড।

বি: দ্র: এই কন্টেন্টে অ‍্যাফিলিয়েট লিংক রয়েছে। লিংকে ঢুকে কিছু ক্রয় করলে এর নির্দিষ্ট কমিশন ওয়েবসাইট পাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *