সিএনজি চাপায় মনির হোসেন (৯) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার সময় উপজেলার গাজীপুর ইউনিয়নে গাজীপুর গ্রামের জৈনা টু শৈলাট আঞ্চলিক সড়কের গুতারবাজার এলাকায় সড়ক পাড় হওয়ার সময় ঘটনাটি ঘটে।

মোহাম্মদ আদনান মামুন, নিজস্ব প্রতিবেদক:


নিহত স্কুল ছাত্র মো. মনির হোসেন উপজেলার গাজীপুর গ্রামের দিনমজুর মো. আসাদুল্লাহর ও মাতা মর্জিনা বেগমের ছেলে। সে স্থানীয় ৪নং নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, সকাল আটটার সময় বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে রওয়ানা হয় মনির হোসেন। এরপর গুতারবাজার এলাকায় রাস্তা পাড় হওয়ার সময় একটি রেজিষ্ট্রেশন বিহীন দ্রুতগামী সিএনজি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।পরে ওই সিএনজি ও ঘাতক চালককে আটক করেছে জনতা।

ঘাতক সিএনজি চালক মো. দুলাল মিয়া টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার কালমেঘা গ্রামের রাইজ উদ্দিনের ছেলে। সে সাত বছর যাবৎ সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করেন বলে জানান।তার সিএনজির রেজিষ্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স নেই বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, স্কুল শিক্ষার্থীকে বাঁচানোর জন্য অনেক চেষ্টা করেছি। সিএনজি ডানপাশে চাপানোর চেষ্টা করলে স্কুল শিক্ষার্থীও ডানপাশে দৌড় দেয়। এজন্য সে সিএনজির নিচে পড়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস ছালাম বলেন, দুর্ঘটনায় পরপরই ঘটনাস্থলে গিয়ে ঘাতক চালক ও সিএনজিকে জনতার হাত থেকে হেফাজতে নিয়ে পুলিশে দেয়া হয়েছে।

শ্রীপুর মাওনা চকপাড়া অস্থায়ী পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক এএসআই আব্দুল মলেক বলেন, ঘাতক সিএনজি চালক ও দুর্ঘটনায় কবলিত সিএনজিসহ থানায় নেয়া হচ্ছে। পরবর্তী আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন।

অপরদিকে উপজেলার মাওনা শ্রীপুর আঞ্চলিক সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় গনি মিয়া নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার মাওনা শ্রীপুর আঞ্চলিক সড়কে বঙ্গ মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত গনি মিয়া নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার বীরসিদ্দি গ্রামের আবুল কাশেমের ছেলে। সে মাওনা এলাকায় থাকে রাজমিস্ত্রি কাজ করতেন।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক এসআই নাজমুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেল সাড়ে তিনটার দিকে গনি মিয়া মোটরসাইকেল যোগে ২ জন যাত্রী নিয়ে শ্রীপুরের দিকে যাওয়ার সময় একটি অটোরিকশার সাথে ধাক্কা লেগে অন্য একটি ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহতের লাশ উদ্ধার পরে থানায় আনা হয়েছে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *