গাজীপুরের শ্রীপুরের সারা রিসোর্টে জিল্লুর আহমেদ (৬৮) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। নিহত জিল্লুর আহমদ ঢাকা গুলশান এভিনিউ প্লট নং এন ই কে ১০ বি গুলশান এলাকার মৃত জহুরুল হকের ছেলে।

মোহাম্মদ আদনান মামুন, নিজস্ব প্রতিবেদক:

শুক্রবার (৮ অক্টোবর) রাত সোয়া এগারোটার দিকে উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের সারা রিসোর্টে এ ঘটনা ঘটে। পরে শনিবার সকালে এই বিষয়ে নিহতের ভাতিজা ইরতেজা নাসের বাদী হয়ে গুলশান থানায় একটি লিখিত অপমৃত্যুর অভিযোগ করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জিল্লুর আহমেদ পরিবার ও আত্মীয়-স্বজনেরা শ্রীপুরে সারা রিসোর্টে বেড়াতে এসে রাত থাকেন। রাতে সবাই একসাথে খাওয়া দাওয়া করার পর জিল্লুর আহমেদ রিসোর্টের একটি কক্ষে শুয়ে পড়েন। রাত সাড়ে দশটার দিকে হঠাৎ করে জিল্লুর আহমেদ অসুস্থতা বোধ করেন। পরে তাৎক্ষণিকভাবে চিকিৎসা দেওয়ার জন্য এম্বুলেন্স এর ব্যবস্থা করা হয়। তাকে চিকিৎসা দেওয়ার আগেই মৃত্যুবরণ করেন।


শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *