Samsung সম্প্রতি তার ফিটনেস ব্যান্ড Galaxy Fit2 লঞ্চ করেছে ভারতে। এটি চলতি মাসে অনুষ্ঠিত লাইফ আনস্টপ্পেবল ভার্চুয়াল ইভেন্টে প্রদর্শন করেছে সংস্থাটি। যেখানে স‍্যামসাং দাবি করেছে যে তার লেটেস্ট ফিটনেস ব্যান্ড স‍্যামসাং গ‍্যালাক্সি ফিট-২ এ ব‍্যবহার করা হয়েছে AMOLED ডিসপ্লে। স‍ংস্থাটি জানিয়েছে, এই ব্যান্ডটি একবার পুরো চার্জ দিয়ে ২১ দিন পর্যন্ত চালানো সম্ভব।

এই ব‍্যান্ডটিতে হ্যান্ড ওয়াশ বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে যা সময়ে সময়ে হাত ধোয়াই মনে করিয়ে দেবে। ক্ষমঠজম-এর মতে, ফিটনেস ব্যান্ডের প্রতিরোধ ক্ষমতা 5ATM। সংস্থাটি দুটি ভেরিয়েশনে এই ফিটনেশ ব্যান্ডটি লঞ্চ করেছে,যার বাজার মূল‍্য (ভারতে) ৩৯৯৯ টাকা। এটি ব্ল্যাক এবং স্কারলেট রঙের ভেরিয়েশনে পাওয়া যাবে। অ্যামাজন, স্যামসাং ডটকম এবং অফলাইন থেকে কেনা যাবে এটি।

Samsung হেলথ অ্যাপ্লিকেশন থেকে পাঁচটি স্বয়ংক্রিয় ওয়ার্কআউট এবং Samsung হেলথ অ্যাপের প্রিসেটগুলি সার্চ করতে সক্ষম। স্ট্রেস ট্র্যাকিংয়ের জন্য একটি সুবিধা রয়েছে যা ব্যবহারকারীর স্ট্রেস লেভেল পর্যবেক্ষণ করে এবং BP সনাক্ত করে একটি শ্বাস প্রশ্বাসের গাইডের বিষয়েও পরামর্শ দেয়।

স‍্যামসাং গ‍্যালাক্সি ফিট-২ এ একটি ১.১-ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যা আরও ভাল দৃশ্যমানতার জন্য ৪৫০ nits ব্রাইটনেস রয়েছে। galaxy fit-2 ফ্রন্ট টাচ বোতাম-সহ সহজ নেভিগেশন করতেও সক্ষম। তাছাড়া সত্তর টিরও বেশি ডাউনলোডের ঘড়ির মুখের সঙ্গে কাস্টমাইজ করা যাবে এবং একবারে ১২ ডেডিকেটেড উইজেট সেট আপ করা যাবে।

এটি চারটি ধরণসহ ঘুমের সময় বিশ্লেষণ করতেও সক্ষম,- ওয়েক আপ, REM, হালকা এবং গভীর ঘুম। তাছাড়া এটি ফোনের মিউজিক প্লেয়ারকে দ্রুত অ্যাক্সেস করতেও সক্ষম।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.